বাংলাদেশ রেশম উন্নয়ন বোর্ড গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার
মেনু নির্বাচন করুন
Text size A A A
Color C C C C
সর্ব-শেষ হাল-নাগাদ: ২৯ নভেম্বর ২০১৫

২৩/১১/২০১৫ তারিখে বস্ত্র ও পাট মন্ত্রণালয়ের মাননীয় প্রতিমন্ত্রী জনাব মির্জা আজম এম.পি মহোদয়ের বাংলাদেশ রেশম উন্নয়ন বোর্ড প্রধান কার্যালয় পরিদর্শন


প্রকাশন তারিখ : 2015-11-23

বস্ত্র ও পাট মন্ত্রণালয়ের মাননীয় প্রতিমন্ত্রী জনাব মির্জা আজম, এম.পির রাজশাহী ও রংপুর জেলা সফরের অংশ হিসেবে গত ২৩-১১-২০১৫ খ্রি: তারিখ সোমবার দুপুর ১২.১৫ ঘটিকায় বাংলাদেশ রেশম উন্নয়ন বোর্ড, রাজশাহী কার্যালয় পরিদর্শন করেন। মন্ত্রী মহোদয়ের পরিদর্শনকালিন সফরসঙ্গী হিসেবে বস্ত্র ও পাট মন্ত্রণালয়ের মাননীয় সচিব ফরিদ উদ্দিন আহম্মদ চৌধুরী উপস্থিত ছিলেন।

মন্ত্রী মহোদয়ের পরিদর্শনকালিন সংক্ষিপ্ত সময়ে তাঁকে রেশম উন্নয়ন বোর্ডের বর্তমান কার্যক্রম সম্পর্কে অবহিত করাসহ বোর্ডের বর্তমান সমস্যা সমূহ অবহিত করা হয়। মন্ত্রী ও সচিব মহোদয় তাঁদের বক্তব্যে রেশম উন্নয়ন বোর্ডের উন্নয়ন কর্মকান্ড ত্বরান্বিত করার লক্ষ্যে দিক নির্দেশনা দেন।

 পরিদর্শনকালিন বিজেএমসির চেয়ারম্যান মেয়র জেনারেল (অব:) হুমায়ুন খালেদ, পাট অধিদপ্তরের মহাপরিচালক জনাব মো: মুয়াজ্জেম হোসাইন, বস্ত্র পরিদপ্তরের পরিচালক জনাব মোহম্মদ ইসমাইল, রেশম উন্নয়ন বোর্ডের মহাপরিচালক মো: আনিস-উল-হক ভূইয়া, বোর্ডের সদস্য মো: কামালউদ্দীন, মো: নাজীবুল ইসলাম, মো: সেরাজূল ইসলাম, পরিচালক মো: জামালউদ্দীন শাহ, সচিব মো: জায়েদুল ইসলাম, বস্ত্র ও পাট প্রতিমন্ত্রীর একান্ত সচিব জনাব মোহাম্মদ নাছির উদ্দিন, সিবিএ সভাপতি মো: আবু সেলিমসহ রেশম উন্নয়ন বোর্ডের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

 

Share with :

Facebook Facebook